সব
facebook raytahost.com
মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ – Holypennews

মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর ‘মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগ’ শিরোনামে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আতাউর রসূল রানা।

তিনি বলেন,স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি,  মুক্তির মহানায়ক, বাংলাদেশের অবিসংবাদিত নেতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গত ২০ আগস্ট মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের সৌজন্যে  আলোচনা দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।
কিন্তু একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নামে বিভিন্ন কলকারখানা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যাবসায়ীদের কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে একটি মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া সংবাদ বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশ করে।যার সাথে আমি ও আমার ইউনিয়ন আ’লীগের আদৌ কোন সম্পৃক্ততা নেই। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে তারা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ঘোলা পানিতে মাছ শিকারের  চেষ্টা করছে।এর মাধ্যমে তারা তাদের কাপুরুষোচিত মনোভাবের বহিঃপ্রকাশ ঘটানোর পাশাপাশি রাজনৈতিক দেওলিয়াত্বের পরিচয় দিয়েছে।তারা বুঝে গেছে যে তাদের কৃত অপকর্মের কারণে জনগণ তাদের পাশে নেই তাই জনগনের দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করে মহিষাশুড়ায় লুটপাটের রাজত্ব কায়েমের ব্যর্থ চেষ্টা করছে।
আমি এ ইউনিয়নের সভাপতির দায়িত্বে থাকা কালীন কোন অবস্থাতেই তাদের অপকর্ম মেনে নেব না তা তারা বুঝতে পেরে গেছে। তাই তারা আমার উপর ক্ষুব্ধ হয়ে বিভিন্ন চাঁদাবাজির অভিযোগ এনে আমার চরিত্রে কালিমা লেপনের চেষ্টা করছে। কিন্তু মহিষাশুড়া ইউনিয়নবাসী তাদের এ ষড়যন্ত্র কোন অবস্থাতেই মেনে নেবে না।
মহিষাশুড়ার মাটিতে এসকল ষড়যন্ত্রকারীদের ঠাঁয় হবেনা। সকলের ঐকান্তিক সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আগামী দিনে তাদের প্রতিহত করে ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত করা হবে ইনশাআল্লাহ।
এসময় দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান উল্লেখ করে সঠিক,বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ প্রকাশের পাশাপাশি ব্যাক্তি নির্ভর ও কারো কথায় প্ররোচিত হয়ে সংবাদ প্রকাশ না করার  জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।
উল্লেখ্য গত ২৫ আগস্ট সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকাসহ কয়েক গণমাধ্যমে মহিষাশুড়া ইউনিয়ন আ’লীগের বিরুদ্ধে দুর্নীতি ও চাঁদাবাদীর অভিযোগ’শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সেখানে কিছু রাজনৈতিক নেতৃবৃন্দ, ইটভাটা ও মিল ফ্যাক্টরি থেকে চাঁদাবাজির কথা উল্লেখ করা হয়।
এরই পরিপ্রেক্ষিতে এই প্রতিবেদক ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।
গতকাল শুক্রবার সরেজমিনে হোম টেক্স,কোল্ডস্টোরেজ,বিস্কুট ফ্যাক্টরি, জুটমিল, ইউনিয়ন আ’লীগ ও দলীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে চাঁদাবাজির কোন প্রকার প্রমাণ পাওয়া যায়নি।
ক্লাসিক্যাল হোমটেক্স এর এইচ আর এডমিন মোঃ শাহিন আলম বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে আমাদের টেক্সটাইল থেকে চাঁদাবাজি করার ব্যাপারে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
স্কাইল্যান্ড জুটমিলের উপর মহা ব্যাবস্থাপক মোঃ মাসুদ মিয়া, বিস্কুট ফ্যাক্টরি ও কোল্ডস্টোরেজ এর ম্যানেজার বলেন, শোকদিবস উপলক্ষে আমাদের এখান থেকে চাঁদা নেয়াতো দূরের কথা আতাউর রসুল রানা নামে কাউকে আমরা চিনি না।
মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল বলেন, মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রসূল রানা ভাইয়ের বিরুদ্ধে দশ লক্ষ টাকা চাঁদাবাজির যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা ও বানোয়াট।
আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ রোমান প্রধান ও আইন বিষয়ক সম্পাদক শরীফ ভূঁইয়া বলেন ১৫ আগস্টের অনুষ্ঠানে চাঁদাবাজির যে অভিযোগটি উঠেছে তা সত্য নয় কারণ আমরা নিজেরাই টাকা দিয়ে অনুষ্ঠানের খরচ করেছি। অনুষ্ঠানে কোনো রকমের চাঁদাবাজি হয় নাই বলে ও জানান তারা।
মহিষাশুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি এনামুল হক শাহীন বলেন,আমাকে অনেকেই মোবাইল ফোনে ইউনিয়ন আ’লীগের সভাপতির চাঁদাবাজির বিষয়ে অবগত করেছে। যদি এধরনের ঘটনা ঘটে থাকে তা অত্যন্ত দুঃখজনক। আমি এধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই।

আপনার মতামত লিখুন :

কর্মীবান্ধব ও জনপ্রিয় ছাত্রনেতা সারোয়ার হোসেন ফয়সাল

কর্মীবান্ধব ও জনপ্রিয় ছাত্রনেতা সারোয়ার হোসেন ফয়সাল

অসুস্থ ও প্রয়াত সাংবাদিকদের স্মরণ করে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের দোয়া

অসুস্থ ও প্রয়াত সাংবাদিকদের স্মরণ করে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের দোয়া

নরসিংদীতে বিটিভি’র সাংবাদিক শাহিন মিয়ার বিরুদ্ধে এলাকাবাসী  মানবনন্ধন 

নরসিংদীতে বিটিভি’র সাংবাদিক শাহিন মিয়ার বিরুদ্ধে এলাকাবাসী  মানবনন্ধন 

রাবিতে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতায় নরসিংদী জেলা সমিতি

রাবিতে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতায় নরসিংদী জেলা সমিতি

একুশের পর্দা কাঁপাতে আসছে সোনিয়া লাজুক

একুশের পর্দা কাঁপাতে আসছে সোনিয়া লাজুক

নরসিংদী সদর উপজেলা প্রাবাস বন্ধু ফোরাম কমিটির সভাপতি আনিছুল, সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব ইফতিশা তাবান্নুম কাশমেরি মনোনীত

নরসিংদী সদর উপজেলা প্রাবাস বন্ধু ফোরাম কমিটির সভাপতি আনিছুল, সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব ইফতিশা তাবান্নুম কাশমেরি মনোনীত

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : মোঃ সারোয়ার খান

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮৮, তরোয়া, নরসিংদী
ফোনঃ 01711205176 ই-মেইল : mdsaroarkhan@gmail.com
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Khan IT Host .com