সব
facebook raytahost.com
নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাজু সম্পাদক তুহিন | Holypennews

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাজু সম্পাদক তুহিন

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাজু  সম্পাদক তুহিন

নিজস্ব প্রতিবেদকঃ 

নরসিংদীতে সাংবাদিক ইউনিয়নের কমিটি ঘোষণা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে শহরের অরবিট রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে দৈনিক রুপালী বার্তার যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন রাজুকে সভাপতি ও এমপি নিউজের স্টাফ রিপোর্টার তুহিন ভঁূইয়াকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। পরে কমিটির সকলের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল ইসলাম, নরসিংদী জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. কাজী নাজমুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, সাবেক সভাপতি মো. হাবিবুর রহমান, অরবিট ইন্সটিটিউটের পরিচালক প্রকৌশলী মো. সুজন খন্দকার, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ জয়নুল আবেদীন, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান ও নরসিংদী প্রেসক্লাবের সদস্য লক্ষণ বর্মণসহ প্রমুখ।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক বাংলার নব কণ্ঠের জেলা প্রতিনিধি খন্দকার আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলা নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সুজন বর্মন দীপ, কোষাধ্যক্ষ ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি তন্ময় সাহা, দপ্তর সম্পাদক সকালের সময়ের স্টাফ রিপোর্টার ঈদুল ফিতর, কার্যনিবার্হী সদস্য, দৈনিক গ্রামীণ দর্পণের সহকারী সম্পাদক কাজী ফয়জুল জালাল লিমন, হলিপেন নিউজের সম্পাদক সারোয়ার হোসেন খান ও দৈনিক কালবেলা’র বেলাব প্রতিনিধি আলমগীর পাঠান।

অনুষ্ঠানে নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা বলেন, সাংবাদিকতার নিয়মনীতি মেনে সাংবাদিকতা করতে হবে। নিজেদেরকে বর্তমান সময়ের সাথে নিজেকে আধুনিক করে তোলতে হবে। খারাপ ঘটনাগুলো তোলে ধরার পাশাপাশি নরসিংদীর সম্ভাবনা ও সাফল্য সংবাদগুলো ও আপনাদের লেখনির মাধ্যমে তোলে আনবেন। আমি নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সাফল্য কামনা করছি।

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল ইসলাম বলেন, সমাজের দূনর্ীতি, অপরাধ, সম্ভাবনা ও সাফল্য সাংবাদিকদের কলমের মাধ্যমে তোলে ধরতে হবে। সাংবাদিকদের সমাজের দর্পন হয়ে কাজ করতে হবে। নিজেদের আদর্শ বিচ্যুতি হয় এমন কোন কাজ করা যাবে না। আজকে সাংবাদিকতা পেশায় তরুণদের জয়জয়কার। নরসিংদীতেও আমরা তরুণদের স্বাগত জানাই। নরসিংদী প্রেসক্লাব সকল সাংবাদিকদের পাশে আছে। সাংবাদিক ইউনিয়নের এই নবযাত্রাকে শুভকামনা জানাই।

নরসিংদী জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. কাজী নাজমুল ইসলাম বলেন, সাংবাদিক ইউনিয়নে অভিজ্ঞ ও তরুণদের সমাবেশ ঘটেছে। যারা সকলেই তাদের লেখার মাধ্যমে জেলায় সুপরিচিত। আশা করি তারা সমাজের সকল মানুষের জন্য কলম ধরে ন্যায় বিচার পেতে সহায়তা করবে।

 

আপনার মতামত লিখুন :

রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা

রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা

নরসিংদী আইনজীবী সমিতির পক্ষ থেকে সদ্য যোগদানকৃত জেলা ও দায়রা জজ’র সংবর্ধনা

নরসিংদী আইনজীবী সমিতির পক্ষ থেকে সদ্য যোগদানকৃত জেলা ও দায়রা জজ’র সংবর্ধনা

কোটা আন্দোলনকারীদের নতুন কর্মসূচি ঘোষণা

কোটা আন্দোলনকারীদের নতুন কর্মসূচি ঘোষণা

রাজশাহীতে আন্তর্জাতিক গৃহশ্রমিক দিবস পালন

রাজশাহীতে আন্তর্জাতিক গৃহশ্রমিক দিবস পালন

আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, ছাত্রীরাও মারধরের শিকার

আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, ছাত্রীরাও মারধরের শিকার

নরসিংদীতে সিএনজি-কাভার্ডভ্যানের সংঘর্ষে শিশুসহ দুইজনের মৃত্যূ; আহত-৪

নরসিংদীতে সিএনজি-কাভার্ডভ্যানের সংঘর্ষে শিশুসহ দুইজনের মৃত্যূ; আহত-৪

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : মোঃ সারোয়ার খান

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮৮, তরোয়া, নরসিংদী
ফোনঃ 01711205176 ই-মেইল : mdsaroarkhan@gmail.com
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Khan IT Host .com